রবি ইন্টারনেট ও মিনিট অফার ২০২৩ | Robi Internet & Minutes Offer 2023

 


রবি ইন্টারনেট ও মিনিট  অফার ২০২৩ | Robi Internet & Minutes Offer 2023

 

আপনি যদি রবি ইন্টারনেট অফার খুঁজে থাকেন, তাহলে এই পোস্টটি আপনার উপকারে আসবে। কারণ আমরা আজকের পোস্টে রবি সিমের ইন্টারনেট অফার শেয়ার করব। এই পোস্টে রবি রিচার্জ ইন্টারনেট অফার থেকে শুরু করে রবি এর সকল নতুন ইন্টারনেট অফার কোড শেয়ার করা হবে।

রবি বাংলাদেশের ২য় বৃহত্তম মোবাইল অপারেটর কোম্পানি। রবি সবসময় তাদের কাষ্টমারদের বিভিন্ন ধরনের ইন্টারনেট অফার স্বল্প মূল্যে দিয়ে থাকে। বিশেষকরে রবি প্রতিযোগিতামূলক মার্কেটে তাদের অবস্থান শক্ত করার জন্য নিত্য নতুন ইন্টারনেট অফার প্রোভাইড করছে।


রবি এমবি অফার ২০২২ | Robi Internet Offer 

রবি কিছু দিন পূর্বে অসাধারণ কয়েকটি এমবি অফার 2022 নিয়ে এসেছে। অন্যান্য সকল মোবাইল অপারেটরদের তুলনায় রবি খুব অল্পদিনে তাদের ইন্টারনেট অফার গুলো আপডেট করে। সেই ধারাবাহিকতায় সম্প্রতি রবি বেশ কিছু এমবি অফার দিচ্ছে। রবি এমবি অফার ২০২২ গুলো নিচে তুলে ধরলাম।

রবি ৩০ জিবি ইন্টারনেট অফার

পুরো মাস ব্যাপি নিশ্চিন্তে ইন্টারনেট ব্যবহার করার জন্য রবি ৩০ জিবি ইন্টারনেট অফারটি উপভোগ করতে পারেন। রবি দিচ্ছে মাত্র ৯৯৯ টাকায় ৬০০ মিনিট টকটাইম এর পাশাপাশি ৩০ জিবি এর বিশাল বড় ইন্টারনেট প্যাক। 

এই অফারের ৩০ জিবি ইন্টারনেট ও ৬০০ মিনিট এর মেয়াদ হবে ৩০ দিন। অফারটি ক্রয় করার জন্য আপনার রবি সিমে ৯৯৯ টাকা রিচার্জ করতে হবে। রিচার্জ করার পর আপনার সিমে ১০০ টাকা ক্যাশব্যাক হিসেবে চলে আসবে। সুতরাং এই অফারটির প্রকৃত মূল্য হচ্ছে মাত্র ৮৯৯ টাকা।

রবি ইন্টারনেট অফার ১ জিবি

রবি ১ জিবি এর অনেকগুলো অফার রয়েছে, যেগুলো আমারা নিচের টেবিলে শেয়ার করে দিয়েছি। তবে রবি ইন্টারনেট অফার ১ জিবি এর এই অফারটি আমার কাছে সবচাইতে ভালো লেগেছে। কারণ রবি মাত্র ২৩ টাকায় দিচ্ছে পুরো ১ জিবি ইন্টারনেট। 

এই ১ জিবি রবি ইন্টারনেট এর মেয়াদ হবে ৩ দিন। রবি সিমে ২৩ টাকা রিচার্জ করে অফারটি একটিভ করতে পারবেন। অফার চলাকালীন সময়ে যতবার খুশি ততবার ক্রয় করতে পারবেন।

রবি ফ্রি ইন্টারনেট অফার ২০২২

বাংলাদেশ সরকারের টেলিকমিউনিকেশন বিভাগ বিটিআরসি সকল সিমের জন্য ফ্রি ইন্টারনেট সুবিধা প্রদানের সুযোগ বাতিল করে দিয়েছে। সরকারের সিদ্ধান্ত বাস্তবায়নের জন্য রবি ফ্রি ইন্টারনেট সুবিধা বন্ধ করে দিয়েছে। বাংলাদেশ সরকারের পক্ষ থেকে পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত আমরা রবি সহ অন্যান্য সকল মোবাইল অপারেটর কোম্পানির ফ্রি ইন্টারনেট অফার পাব না।

১ জিবি ইন্টারনেট ৪৮ টাকা

সম্প্রতি রবি ৪৮ টাকায় ১ জিবি ইন্টারনেট অফার প্যাকটি চালু করেছে। এই অফারটি কেনার জন্য আপনার রবি সিমে ৪৮ টাকা রিচার্জ করতে হবে। রিচার্জ করার পর ১ জিবি ইন্টারনেট এর মেয়াদ পাবেন ৪ দিন। ১ জিবি ইন্টারনেট রাত দিন ২৪ ঘন্টা ব্যবহার করতে পারবেন।

২.৫ জিবি ইন্টারনেট ৫৭ টাকা

রবি দিচ্ছে মাত্র ৫৭ টাকায় ২.৫ জিবি ইন্টারনেট। যারা ফেসবুক ও বিভিন্ন সোশ্যাল মিডিয়া সহ ইউটিউব ব্যবহার করে তাদের জন্য এই ইন্টারনেট অফারটি পারফেক্ট হবে। ৫৭ টাকায় ২.৫ জিবি ইন্টারনেট কেনার জন্য আপনার রবি সিমে ৫৭ টাকা রিচার্জ করতে হবে। ২.৫ জিবি ইন্টারনেট এর মেয়াদ থাকবে ৩ দিন। অফার চলাকালীন একাধিবার ২.৫ জিবি ইন্টারনেট ক্রয় করতে পারবেন।

৩ জিবি ইন্টারনেট ১০৮ টাকা

আপনি মাঝারি ধাচের ইন্টারনেট ইউজার হয়ে থাকলে এই ইন্টারনেট অফারটি ক্রয় করতে পারেন। কারণ মাত্র ১০৮ টাকায় আপনি পেয়ে যাবে ৩ জিবি এর বিশাল বড় ইন্টারনেট প্যাক। এই অফারটি ক্রয় করার জন্য আপনার রবি সিমে ১০৮ টাকা রিচার্জ করতে হবে। ৩ জিবি ইন্টারনেটের মেয়াদ হবে ৭ দিন। অফার চলাকালীন সময়ে যতবার খুশি ততবার অফারটি কিনতে পারবেন।

৭ জিবি ইন্টারনেট ১৪৮ টাকা

পুরো সপ্তাহ জুড়ে ইন্টারনেট ব্যবহার করার জন্য রবি দিচ্ছে মাত্র ১৪৮ টাকায় ৭ জিবি এর বিশাল বড় ইন্টারনেট অফার। যারা ইউটিউবে কাজ করে তাদের জন্য এই অফারটি বেশ ভালো হবে। অফারটি একটিভ করার জন্য আপনার রবি সিমে ১৪৮ টাকা রিচার্জ করে নিতে হবে। অফারটি একটিভ করার দিন থেকে মোট ৭ দিন মেয়াদ পাবেন।

১২ জিবি ইন্টারনেট ৩৯৯ টাকা

সারা মাস জুড়ে নিশ্চিন্তে ইন্টারনেট ব্যবহা করতে চাইলে আপনি রবি এর এই নতুন ইন্টারনেট অফারটি কিনতে পারেন। কারণ মাত্র ৩৯৯ টাকায় পেয়ে যাচ্ছেন ১২ জিবি এর বিশাল বড় একটি ইন্টারনেট প্যাক। সবচাইতে বড় সুবিধা হচ্ছে এই ইন্টারনেট প্যাকটি পুরো ২৮ দিন মেয়াদ পাবেন। অফারটি কেনার জন্য রবি সিমে ৩৯৯ টাকা রিচার্জ করতে হবে।


রবি মিনিট অফার 2023

রবি তাদের কাস্টমারদের জন্য বিভিন্ন সময় কম দামে মিনিট অফার করে থাকে যেটিকে আমরা রবি মিনিট অফার হিসেবে জানি। বাংলাদেশের ২য় বৃহত্তম টেলিকমিউনিকেশন কোম্পানি রবি অন্যান্য মোবাইল অপারেটরদের তুলনায় প্রায় সময় কম মূল্যে মিনিট অফার দেয়। প্রতিযোগিতামূলক বাজারে রবি তাদের শক্ত অবস্থান ধরে রাখার জন্য যত ধরনের মিনিট অফার দেওয়ার দরকার, তার প্রায় সব ধরনের মিনিট অফার দিয়েছে।

রবি বর্তমান মিনিট অফার এর মধ্যে বেশি কিছু আকর্ষণীয় রবি মিনিট অফার নতুন করে সংযুক্ত করেছে। রবিতে মিনিট কেনার নিয়ম সহ রবি মিনিট কেনার কোড জানা থাকলে আপনি খুব সহজে রবি সিমের মিনিট অফার গুলো ক্রয় করতে পারবেন। রবি সিমে মিনিট কিনে কি দিয়ে বা রবি মিনিট অফার চেক করার প্রসেস অধিকাংশ লোক লোক খুঁজে থাকেন। আমরা আজকের পোস্টে রবি বর্তমান মিনিট অফার নিয়ে বিস্তারিত আলোচনা করব।

রবিতে মিনিট কেনার কোড

  • ১০ মিনিট ১২ ঘন্টা ৮ টাকা ডায়াল করুন *0*1*1#
  • ২১ মিনিট ১৬ ঘন্টা ১৪ টাকা ডায়াল করুন *0*2*1#
  • ৪২ মিনিট ২৪ ঘন্টা ২৭ টাকা ডায়াল করুন *0*3*1#
  • ৬৭ মিনিট ৪ দিন ৪৩ টাকা ডায়াল করুন *0*4*1#
  • ১০০ মিনিট ৭ দিন ৭ টাকা ডায়াল *0*5*1#
  • ১৬০ মিনিট ৭ দিন ৯৯ টাকা ডায়াল করুন *0*6*1#
  • ৩৪০ মিনিট ৩০ দিন ২০৭ টাকা ডায়াল করুন *0*7*1#
  • ৪০০ মিনিট ৩০ দিন ৪৯৭ টাকা ডায়াল *0*8*1#

রবি স্পেশাল মিনিট অফার ২০২২

রবি এর যত গুরুত্বপূর্ণ মিনিট অফার রয়েছে তার প্রায় সবগুলো মিনিট অফার আমরা এই পোস্টে ধারাবাহিকভাবে শেয়ার করে দিব। তবে রবি এর সকল অফার যাচাই বাছাই করার পর আমার কাছে নিচের দুটি অফার আমার কাছে সবচাইতে ভাল লেগেছে। আমি ব্যক্তিগতভাবে প্রায় সময় নিচের এই রবি অফার দুটি ব্যবহার করি।

রবি ৬৭ মিনিট অফার ৪৩ টাকা

যারা খুব একটা মোবাইলে কথা বলেন না, রবি তাদের জন্য ৬৭ মিনিটের এই ছোট্ট অফার কিছু দিন আগে নিয়ে এসেছে। আপনার রবি সিমে মাত্র ৪৩ টাকা রিচার্জ করে ৬৭ মিনিটের এই নতুন অফারটি একটিভ করতে পারবেন। একটিভ করার দিন থেকে ৬৭ মিনিটের মেয়াদ থাকবে ৪ দিন। আপনার মিনিট প্যাক যেকোন লোকাল নাম্বারে কথা বলতে পারবেন।

রবি ৯০ মিনিট অফার ৬১ টাকা

রবি এর এই মিনিট অফারটি মোটামুখি ছোট খাটো প্যাক বলা যায়। ৯০ মিনিটের এই অফার প্যাকটি মাত্র ৬১ টাকার বিনিময়ে কিনতে পারবেন। অফারটি একটিভ করার জন্য আপনার রবি সিমে ৬১ টাকা রিচার্জ করতে হবে। ৯০ মিনিটের মেয়াদ হবে ১০ দিন। ১৫% সম্পূরক শুল্ক (SD চার্জ), সম্পূরক শুল্ক সহ ট্যারিফের উপর ১৫% ভ্যাট ও মূল শুল্কের উপর ১% সারচার্জ প্রযোজ্য।

রবি ১৬০ মিনিট অফার ৯৯ টাকা

এটি মাঝারি ধরনের মিনিট প্যাক। তবে আমার কাছে বেশ পছন্দ হয়ে। কারণ মাত্র ৯৯ টাকায় আপনি ১৬০ মিনিট পেয়ে যাচ্ছেন। সেই সাথে ১৬০ মিনিট এর মেয়াদ থাকবে ৭০ দিন। এই অফারটি একটিভ করার জন্য রবি সিমে ৯৯ টাকা রিচার্জ করে নিতে হবে। মূল্যের সাথে সম্পূরক শুল্ক+ভ্যাট+সারচার্জ অন্তর্ভুক্ত। বান্ডেল মিনিট পালস্ ১০ সেকেন্ড থাকবে।

রবি ১৯০ মিনিট অফার ১১৮ টাকা

রবির এই মিনিট অফারটিও মোটামুটি মাঝারি ধাচের একটি মিনিট প্যাক। আপনার রবি সিমে মাত্র ১১৮ টাকা রিচার্জ করলে আপনি পেয়ে যাবেন ১৯০ মিনিট টকটাইম সুবিধা। আপনার ক্রয়কৃত ৯০ মিনিট এর মেয়াদ থাকবে ১০ দিন। তবে এই এই অফার শুধুমাত্র পোস্টপেইড গ্রাহকরা ক্রয় করতে পারবেন।

রবি ৩৩০ মিনিট অফার ২১৮ টাকা

যারা পুরো মাস জুড়ে কথা বলতে চান তারা এই অফারটি উপভোগ করতে পারেন। কারণ ৩৩৫ মিনিট এর মেয়াদ হবে পুরো ৩০ দিন। এই অফারটি মাত্র ৩৩৫ টাকার বিনিময়ে ক্রয় করতে পারবেন। ৩০ দিন মেয়াদি ৩৩৫ মিনিটের অফারটি ক্রয় করার জন্য আপনার রবি সিমে ২১৮ টাকা রিচার্জ করতে হবে। মূল্যের সাথে সম্পূরক শুল্ক+ভ্যাট+সারচার্জ অন্তর্ভুক্ত হবে।

রবি ৪৫০ মিনিট ১ জিবি ২৭৮ টাকা

মাত্র ২৭৮ টাকা রিচার্জে রবি দিচ্ছে ৪৫০ মিনিট + ১ জিবি ইন্টারনেটের আকর্ষণীয় এক অফার। মেয়াদ ৩০ দিন। অবশিষ্ট মিনিট ব্যালান্স চেক করতে ডায়াল করুন *২২২*২#, এবং ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৩#। বান্ডেল মিনিট পাল্স ১০ সেকেন্ড। বান্ডেল মূল্যে ভ্যাট, সম্পূরক শুল্ক এবং সারচার্জ অন্তর্ভুক্ত।

রবি ৫৬০ মিনিট ১ জিবি ৩৪৮ টাকা

যারা পুরো মাস জুড়ে কথা বলার পাশাপাশি ইন্টারনেট ব্যবহার করতে চান, তারা এই অফারটি ক্রয় করতে পারেন। কারণ মাত্র ৩৪৮ টাকা রিচার্জে রবি দিচ্ছে ৫৬০ মিনিট + ১ জিবি ইন্টারনেটের আকর্ষণীয় এক অফার। অবশিষ্ট মিনিট ব্যালান্স চেক করতে ডায়াল করুন *২২২*২#, এবং ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৩#। বান্ডেল মিনিট পাল্স ১০ সেকেন্ড। বান্ডেল মূল্যে ভ্যাট, সম্পূরক শুল্ক এবং সারচার্জ অন্তর্ভুক্ত।

রবি ৮০০ মিনিট অফার ৪৯৭ টাকা

রবি এর এই মিনিট অফারটি ক্রয় করলে, আপনাকে পুরো মাস জুড়ে আর কোন ধরনের প্যাকেজ ক্রয় করতে হবে না। রবি নিয়ে এলো ৪৯৭ টাকা রিচার্জে ৮০০ মিনিট টকটাইম-এর দারুণ এক অফার। এই অফারটি কেনার পর থেকে মেয়াদ হবে ৩০ দিন। সকল রবি প্রিপেইড & পোস্টপেইড গ্রাহকের জন্য অফারটি প্রযোজ্য। ৪৯৭ টাকা রিচার্জ করে আপনি যেকোনো নম্বরে কল করা জন্য ৮০০ মিনিট টকটাইম পাবেন। ক্যাম্পেইন চলাকালীন অফারটি একাধিকবার উপভোগ করা যাবে।

রবি ৭৫০ মিনিট ও ৩০ জিবি ৪৯৯ টাকা

রবি এর এই মিনিট অফারটি রবি সম্প্রতি চালু করেছে। আমার কাছে রবি ৭৫০ মিনিট অফার এর সহিত ৩০ জিবি অফারটি বেশ ভালো লেগেছে। কারণ আপনি রবি ৭৫০ মিনিট ও ৩০ জিবি এর অফারটি কিনলে পুরো মাস জুড়ে টকটাইম ও ইন্টারনেট নিয়ে কোন চিন্তা করতে হবে না। এই অফারটি ক্রয় করার জন্য আপনার রবি সিমে ৪৯৯ টাকা রিচার্জ করতে হবে। আপনার ক্রয়কৃত ৭৫০ মিনিট ও ৩০ জিবি ডাটা প্যাক এর মেয়াদ থাকবে ৩০ দিন।

রবি মিনিট অফার কম টাকায়

যারা সাধারণত খুব বেশি মোবাইলে কথা বলেন না, তারা স্বল্প মূল্যে ছোট ছোট মিনিট অফার খুঁজে থাকেন। এ ধরনের অফারগুলো সাধারণত ১ দিন থেকে ৩ দিন মেয়াদের হয়ে থাকে। ছোট অফারের দাম কম হওয়ার কারনে সব শ্রেণীর গ্রাহক এ ধরনের মিনিট প্যাক ক্রয় করতে পারে। রবি কিছু দিন পূর্বে কম টাকার মিনিট অফার চালু করেছে। আপনার রবি সিমে রিচার্জ করে ছোট মিনিট অফার উপভোগ করতে পারবেন।


আরো পড়ুন:

  1. আই ফোন সারা পৃথিবীতে বিখ্যাত কোনো ? 
  2. প্রসেসর কি 
  3. বাংলাদেশে dslr ক্যামেরার দাম 
  4. সফ্টওয়্যার ইঞ্জিনিয়ারিং কি ?
  5. বিশ্বের সেরা 11টি জনপ্রিয় অনলাইন মোবাইল গেম
  6. নতুন গেমিং ল্যাপটপ 2022
  7. নতুন গেমিং পিসি 2022 |
  8. ২০ থেকে ৩০ হাজার টাকা দামের মধ্যে ভালো ফোন 
  9. কম্পিউটার ভাইরাস কি ? কম্পিউটারে ভাইরাস থেকে রক্ষা পাওয়ার উপায় কি ?
  10. 10000-এর নীচে সেরা ফোন |















0/পোস্ট এ কমেন্ট/Comments