সেরা ৫ টি সফটওয়্যার | দুই ছবি একসাথে জোড়া লাগানোর সেরা সফটওয়্যার

 

সেরা ৫ টি সফটওয়্যার | দুই ছবি একসাথে জোড়া লাগানোর সেরা সফটওয়্যার

এক সাথে দুটি ছবি তৈরি করার সফ্টওয়্যার: গুগল প্লে স্টোরে আমরা অনেকগুলি অ্যান্ড্রয়েড অ্যাপস পাই যা সেরা চিত্র জুটি সফটওয়্যার বলা হয়ে থাকে । যাইহোক, যখন দুটি ছবি এক সাথে করার কথা আসে, তখনই আমরা একটি সহজ অ্যাপ্লিকেশন পাওয়ার সাথে সাথে এটি কাজ করবে। অধিকন্তু, আমরা জানতে চাইছি পেশাদার ফটোগ্রাফাররা কী কী সফটওয়্যার বা অ্যাপস ব্যবহার করছেন। কারণ, আমরা আমাদের ছবিগুলি সম্পূর্ণ পেশাদার উপায়ে একসাথে রাখতে চাই। সুতরাং, নীচে আমি আপনার সাথে সেরা 8 অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনগুলির নিয়ে কথা বলব, যা ব্যবহার করে যে কেউ পুরোপুরি পেশাদার উপায়ে ছবি হিসাবে একসাথে একাধিক ছবি বানাতে পারেবে ।

ছবি জোড়া লাগানোর এপস


এইভাবে, আমরা ফটোশপের মতো বিভিন্ন সফটওয়্যার ব্যবহার করে কম্পিউটারে পেশাদারভাবে এটি করতে পারি। তবে এ জাতীয় ছোট কাজের জন্য ফটোশপ শিখতে কম্পিউটার ব্যবহার করার দরকার নেই। এটি একটি সহজ তবে শক্তিশালী অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন ব্যবহার করে মাত্র 2 মিনিটের মধ্যে করা যেতে পারে। সুতরাং, নীচে আমরা প্রথমে "চিত্র সংযুক্তকারী অ্যাপ্লিকেশন" ব্যবহার করে কীভাবে দুটি চিত্র একসাথে রাখা যায় তা শিখব। এবং তারপরে, দুটি ছবি একসাথে তৈরি করতে অন্য কয়েকটি সফ্টওয়্যার দেখে নেওয়া যাক। দুটি ছবি এক সাথে জুড়ে দেওয়ার নিয়ম। নীচে আমি প্রক্রিয়াটি ধাপে ধাপে ব্যাখ্যা করেছি।


ধাপ 1.

প্রথমত, গুগল প্লে স্টোরে যান এবং "চিত্র সংযুক্তকারী" টাইপ করে অনুসন্ধান করুন। অ্যান্ড্রয়েডের জন্য দুটি ছবি একসাথে তৈরি করার সফ্টওয়্যার Image এখন আপনি যদি উপরের ছবিটি দেখেন তবে বুঝতে পারবেন আপনাকে কোন অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে হবে। সরাসরি আপনার মোবাইলে অ্যাপটি ডাউনলোড করুন এবং তারপরে এটি ইনস্টল করুন।


ধাপ ২.

ইনস্টল করার পরে আপনার মোবাইলে ইমেজ কম্বিনেটর অ্যাপ্লিকেশনটি খুলুন। সংমিশ্রনের জন্য চিত্রগুলি জুড়ুন, এখন সরাসরি নীচে "চিত্র যুক্ত করুন" বোতামে ক্লিক করুন। এটির সাহায্যে আপনি আপনার মোবাইলের গ্যালারী থেকে যে কোনও ছবি নির্বাচন করতে পারেন। চিত্রগুলি যুক্ত এবং সম্পাদনা করুন উপরের ছবিতে যেমন আপনি দেখতে পাচ্ছেন, আপনি নির্বাচিত বিভিন্ন ছবি দেখানো হয়েছে। এখন, আপনি চিত্রটির সামনে বিকল্পটি ব্যবহার করতে পারেন, চিত্রটির আকার হ্রাস করতে এবং এটি সামঞ্জস্য করতে পারেন। সব শেষ হয়ে গেলে, নীচের "চিত্রগুলি সম্মিলিত করুন" বোতামে ক্লিক করুন।


ধাপ 3.


এখন, আপনার কিছুই করার বাকি নেই। আপনার নির্বাচিত চিত্রগুলি একসঙ্গে যুক্ত করে একটি চিত্রে রূপান্তরিত হবে।


সংযুক্ত ছবি ডাউনলোড করুন, ছবিটি ডাউনলোড করুন। আপনি উপরের চিত্রটিতে দেখতে পাচ্ছেন, সংযুক্ত চিত্রটি ডাউনলোড করার জন্য নীচে একটি "সংরক্ষণ করুন" বিকল্প রয়েছে। তদুপরি, দুটি ছবি একসাথে হওয়ার পরে এটি সরাসরি "হোয়াটসঅ্যাপ, ফেসবুক" এ শেয়ার করার বিকল্প রয়েছে "

তারপরে আপনি বুঝতে পারবেন আপনার মোবাইলের মাধ্যমে একটি সাধারণ অ্যাপ্লিকেশন ব্যবহার করে বিভিন্ন ছবি একসাথে করা কতটা সহজ। তবে আপনি যদি এই উদ্দেশ্যে অন্যান্য অ্যাপ্লিকেশন ব্যবহার করতে চান তবে আমি নীচে প্রায় 5 টি বিভিন্ন অ্যাপ্লিকেশন উল্লেখ করেছি যা ছবিগুলি একসাথে রাখতে ব্যবহার করা যেতে পারে।



দুই ছবি একসাথে করার ৫ টি মোবাইল সফটওয়্যার : এপস


নিচে দেওয়া প্রত্যেকটি app সম্পূর্ণ ফ্রীতেই আপনারা গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে পারবেন।


পিক্সআর্ট ফটো


এই aap প্রায় ৫০০ মিলিয়ন থেকেও অধিক লোকেরা নিজেদের মোবাইলে ইনস্টল করেছেন। তাছাড়া, সব থেকে সেরা এবং আধুনিক ফটো এডিটর এর স্বীকৃতি পেয়েছে PicsArt app. এই app ব্যবহার করে আপনারা যেকোনো ছবির ব্যাকগ্রাউন্ড রিমুভ করে নিতে পারবেন। এর সাথেই, PicsArt ব্যবহার করে আপনারা আলাদা আলাদা ছবি একসাথে করার সুবিধে অবশই পাবেন।


কোলাজ মেকার


এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে, আপনি খুব সুন্দর এবং আকর্ষণীয় উপায়ে আপনার ফটোগুলি সংযুক্ত করতে পারেন। কারণ, এখানে 100+ লেআউট বিকল্প রয়েছে, যা আপনি খুব সুন্দরভাবে ছিদ্রগুলি সাজাতে ব্যবহার করতে পারেন। এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে 16 টি ছবি একসাথে সংযুক্ত করা সম্ভব। এছাড়াও, আপনি নিজের ফটোগুলিতে স্টিকার, ব্যাকগ্রাউন্ড, স্টাইলিশ ফন্ট ইত্যাদি ব্যবহার করতে পারেন। আপনি চিত্র ক্রপ এবং বিভিন্ন ফিল্টার ব্যবহার করে সেগুলি সম্পাদনা করতে পারেন।


পিক কোলাজ মেকার


এটি একটি অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন যা অনেকগুলি সুন্দর এবং স্টাইলিশ কোলাজ ফটো তৈরি করতে ব্যবহৃত হতে পারে। এখানে ফটো জোড়া করার জন্য আপনি সুন্দর লেআউট পাবেন। আপনি 20 টি ছবি একসাথে মিশিয়ে একটি ছবি তৈরি করতে পারেন। এছাড়াও, আপনি ছবির কোণে গোল করার জন্য উন্নত ফটো এডিটিং সরঞ্জামগুলি ব্যবহার করতে পারেন। আপনি ছবিটির ব্যাকগ্রাউন্ড হিসাবে অস্পষ্ট ব্যাকগ্রাউন্ড বা অন্য কোনও পটভূমি ব্যবহার করতে পারেন। 36 টি বিভিন্ন ধরণের ফটো ইফেক্ট রয়েছে যা আপনি ব্যবহার করতে পারেন।

Love Collage Maker - Photo Editor & Heart Frames


এটি উপরে উল্লিখিত অ্যাপ্লিকেশানের মতোই তবে এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে আপনি বিভিন্ন ছবি প্রেম, রোম্যান্স ফ্রেম বা বিন্যাসের সাথে যুক্ত করতে পারেন। এখানে আপনি বিভিন্ন ফটোোক্লেজ ফ্রেম, ফটো ফ্রেম, গ্রিড, স্টিকার, ইমোটিকন এবং ক্লিপআর্ট ব্যবহার করতে পারেন। আকর্ষণীয় এবং সুন্দর উপায়ে ছবি একসাথে রাখার জন্য এই অ্যাপটি দুর্দান্ত। এই কোলাজ নির্মাতাদের অ্যাপটি বিনামূল্যে ব্যবহার করে তৈরি করা ছবিগুলিতে আয়না, ফসল, ঘোরানো, উজ্জ্বলতা, বিপরীতে, তীক্ষ্ণতা সামঞ্জস্য করা ইত্যাদি সম্ভব |

ফটোবুক ফটো সম্পাদক

এখানে আপনি দ্বৈত ফটো ফ্রেম পাবেন যা মূলত বইয়ের ফ্রেমের আকারে। ফটো ফ্রেমে, আপনি কোনও দুটি বা জোড়া বিভিন্ন ছবি সহ ফ্রেমের সাথে ছবিগুলি সংযুক্ত করতে পারেন। অবশ্যই অন্যান্য প্রচুর প্রেমের ফটো ফ্রেম এবং কোলাজ ছবির ফ্রেম ব্যবহার করা যেতে পারে।

Photobook Photo Editor – Dual Frames Photo Collage


ফটো বুক এডিটর, ফটো এডিটিং সরঞ্জাম এবং স্বাচ্ছন্দ্যে প্যাক করা। এটি কেবল কোনও ফটো বইয়ের সম্পাদক নয়, একটি সম্পূর্ণ ফটো ল্যাব সম্পাদক। এটিতে অনেকগুলি ফটো ফ্রেম এবং কোলাজ ছবির ফ্রেম রয়েছে। এটি চূড়ান্ত বইয়ের কভার প্রস্তুতকারক এবং একটি ম্যাগাজিনের ফটো সম্পাদক। ক্রিসমাসের ফটো ফ্রেম 2021 এবং নতুন বছরের শুভেচ্ছা ফটো এডিটর সহ বই ফ্রেম সম্পাদক আমাদের ক্রিসমাস কোলাজ প্রস্তুতকারকের ছবির কোলাজ ফ্রেম এবং শুভ নববর্ষের ফটো ফ্রেম রয়েছে। এটি ভ্যালেন্টাইন ডে স্টিকার এবং স্ক্র্যাপবুকের ফটো ফ্রেমের সাথেও আসে। ফুলের ফটো ফ্রেম এবং রোমান্টিক ফ্রেমের সাহায্যে আপনার জীবন ফ্রেম করুন। এটি অনেকগুলি ফটো ফ্রেম এবং ফটো গ্রিড কোলাজ সহ একটি ফটোগ্রাফি অ্যাপ। এটি শুভ নববর্ষের স্টিকার সহ একটি ফটো কোলাজ প্রস্তুতকারক। আপনি আপনার ক্যামেরা বা আপনার ডিভাইস গ্যালারী থেকে শট নিয়ে ছবিগুলি সম্পাদনা করতে পারেন।


আমাদের শেষ কথা,

সুতরাং বন্ধুরা, আমি আশা করি আপনি আজকের আর্টিকেল মাধ্যমে শিখেছেন কীভাবে দুটি পৃথক চিত্র একসাথে যুক্ত করতে পারেন। তদুপরি, আমি আপনাকে প্রায় 5 টি পৃথক অ্যাপ্লিকেশনও বলেছি যার মাধ্যমে চিত্রগুলি জোড়া করা সম্ভব। সুতরাং, আপনি যদি আজকের নিবন্ধটি পছন্দ করেন তবে নীচে মন্তব্য করে আমাদের জানান এবং আমি মনে করি আপনাকে অবশ্যই আর্টিকেল নিজেদের এন্ড আপনার বন্ধুদের মধ্যে ভাগ করবেন।

0/পোস্ট এ কমেন্ট/Comments